এবার বিজেপিতে যোগ দিচ্ছেন মিঠুন চক্রবর্তী

দ্বিতীয় মেয়াদে মোদি সরকারের আগমনের পর থেকেই বিজেপিতে যোগদানের প্রবণতা বেড়েছে ভারতজুড়ে। দেশটির পশ্চিমবঙ্গে রুপালি ও টিভি পর্দার তারকাদের রাজনীতিতে যোগদানের হিড়িক পড়েছে। রূপালি জগতে প্রভাব বাড়াতে সম্প্রতি খুবই সক্রিয় হয়েছে বিজেপি। শিল্পী-কলাকুশলীদের জন্য টালিউড ও টেলিউড সংগঠন তৈরি করেছে তারা। সেই দুই সংগঠনে গত কয়েক সপ্তাহ ধরে একের পর এক যোগদান চলছে। সম্প্রতি দিল্লিতে গিয়ে সরকারি দল বিজেপিতে যোগ দিয়েছেন পশ্চিমবঙ্গের ১১ তারকা।পার্নো মিত্র, ঋষি কৌশিক, অরিন্দম হালদার, কাঞ্চনা মৈত্র, সৌরভ চক্রবর্তী, রূপাঞ্জনা মিত্র, মৌমিতা গুপ্ত, বিশ্বজিৎ গঙ্গোপাধ্যায়, অনিন্দ্য বন্দ্যোপাধ্যায়, দেবরঞ্জন নাগ ও রূপা ভট্টাচার্যের মতো টালিউডের পরিচত ও জনপ্রিয় মুখও রয়েছে এ তালিকায়।

টালিউডের মোট ৭২ জন শিল্পীর নাম ছিল বিজেপিতে যোগদানের তালিকায়। সেই তালিকায় নাম ছিল জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তীরও। একসময় তৃণমূলের রাজ্যসভার সাংসদ ছিলেন মিঠুন। ২০১৬ সালে অসুস্থতার কারণে সেই পদে ইস্তফা দেন তিনি। এবার সেই মিঠুন চক্রবর্তীকে নিয়ে জল্পনা আরও বাড়িয়ে দিলেন বিজেপি সাংসদ অনুপম হাজরা। নিজের ফেসবুক পেজে মিঠুন চক্রবর্তীর সঙ্গে ছবি পোস্ট করেছেন অনুপম হাজরা। কয়েকটি ছবি পোস্ট করে ওপরে ক্যাপশানে লিখলেন, ‘Soon’. আর তাতেই মোটামুটি যা বোঝার বুঝে যাচ্ছেন নেটিজেনরা। অনেকেই কমেন্ট বক্সে লিখছেন, কবে? অর্থাৎ মিঠুন চক্রবর্তী বিজেপিতে আসছেন, এমনটাই মনে করছেন তারা।

এই বিষয়ে অনুপম হাজরাও ইতিবাচক উত্তর দিলেও স্পষ্ট কিছু বলেননি। তিনি বলেছেন, ‘এই তো কিছুক্ষণ আগে অনেকক্ষণ কথা হল। আর কিছু বলছি না।’ এমনকি মিঠুনের সঙ্গে দেখা করতে তিনি খুব শীঘ্রই মুম্বইতে যাবেন বলেও জানিয়েছেন। অর্থ কেলেঙ্কারিতে তৃণমূলের একাধিক নেতা-নেত্রীর সঙ্গে মিঠুনের নামও জড়িয়ে গিয়েছিল। অবশ্য বেশ কিছুদিন ধরেই মিঠুনের অসুস্থতার খবর এসেছে। রাজনৈতিক যোগ থেকেই কার্যত অনেক দূরে সরে গিয়েছেন তিনি। তবে এবার গেরুয়া শিবিরে তাকে দেখা যাবে কিনা, তা সময়ই বলে দেবে।

পাঠকের মতামত