‘মাদক সেবন’ করে বিতর্কে জড়াল বলিউড তারকারা (ভিডিও)

নির্মাতা-প্রযোজক করণ জোহর সম্প্রতি বলিউডের ঘনিষ্ঠ বন্ধুদের জন্য একটি জমকালো পার্টি দেন। সেই পার্টিতে উপস্থিত ছিলেন দীপিকা পাড়ুকোন, রণবীর কাপুর, ভিকি কুশল, অর্জুন কাপুর, মালাইকা অরোরা, শহিদ কাপুর, নির্মাতা অয়ন মুখার্জিসহ অনেক তারকা। বলিউড তারকাদের সঙ্গে করণ জোহরের সেই পার্টির একটি ভিডিও অন্তর্জালে ছড়িয়ে পড়েছে। বিনোদন দুনিয়া ছেড়ে যার প্রভাব পড়ল ভারতের রাজনীতিতেও। অভিযোগ, ওই পার্টিতে সেলিব্রেটিরা মাদক সেবন করেছেন। কেউ আবার সেই অভিযোগ নাকচ করে দিয়েছেন। করণের পার্টি নিয়ে বিতর্ক তুঙ্গে।

মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে ভারতের শিরোমণি আকালি দলের বিধায়ক (এমএলএ—মেম্বার অব দ্য লেজিসলেটিভ অ্যাসেমব্লি) মাজিন্দার সিরসা অভিযোগ করেছেন, তারকারা ওই পার্টিতে মাদক গ্রহণ করেছেন। এর পরই বিতর্ক শুরু। সিরসার অভিযোগ নাকচ করে দিয়েছেন কংগ্রেস নেতা মিলিন্দ দেওরা। ওই অভিযোগের জন্য সিরসাকে ক্ষমাও চাইতে বলেছেন মিলিন্দ। কংগ্রেস নেতা মিলিন্দ দেওরা টুইটারে লিখেছেন, ওই পার্টিতে তাঁর স্ত্রীও ছিলেন। কেউ মাদক গ্রহণ করেননি। সিরসাকে ‘মিথ্যা ও মানহানিকর’ কথাবার্তা না ছড়াতে হুঁশিয়ারি তাঁর।

সিরসাকে নিঃশর্ত ক্ষমা চাইতেও বলেছেন মিলিন্দ। এরপর টুইটার ব্যবহারকারীরাও যোগ দিয়েছেন সেই বিতর্কে। একজন লিখেছেন, এটাকে অ্যালকোহল সহযোগে ‘ক্যাজুয়াল পার্টি’ মনে হচ্ছে না তাঁর। দীপিকা পাড়ুকোনের স্বামী রণবীর সিং ও রণবীর কাপুরের প্রেমিকা আলিয়া ভাট অবশ্য ওই পার্টিতে ছিলেন না। রণবীর সিং এখন ‘৮৩’ ছবির শুটিংয়ের জন্য লন্ডনে রয়েছেন। আর আলিয়া সদ্যই ‘সড়ক টু’ ছবির নিজের অংশের শুটিং শেষ করেছেন।

পাঠকের মতামত