ভারতীয় মেয়েকে বিয়ে করতে যাচ্ছেন পাকিস্তানের হাসান!

ভারতীয় মেয়েকে বিয়ে করছেন পাকিস্তানের পেসার হাসান আলি! গেল দুদিন ধরে এমন গুঞ্জনে সরব সোশ্যাল মিডিয়া। এবার তা নিয়ে মুখ খুললেন খোদ তিনি নিজেই। মঙ্গলবার জিও নিউজের বরাত দিয়ে সংবাদ সংস্থা আইএএনএস জানায়, ভারতের হরিয়ানা রাজ্যের শামিয়া আরজুকে বিয়ে করছেন হাসান আলি। আগামী ২০ আগস্ট দুবাইতে তাদের নিকাহ সম্পন্ন হবে।

পরিপ্রেক্ষিতে কথা বলেছেন হাসান। এক টুইটবার্তায় তিনি জানিয়েছেন, আমি বিষয়টি পরিষ্কার করতে চাই, আমার বিয়ের দিনক্ষণ এখনও পাকা হয়নি। আমার পরিবার মেয়ে পক্ষের সঙ্গে কথা বলবে। সেটির ওপর সবকিছু নির্ভর করছে। শিগগির এ ব্যাপারে জনসম্মুখে ঘোষণা দেব ইনশাল্লাহ্। ওই প্রতিবেদনে বলা হয়, শামিয়া একটি বেসরকারি বিমান সংস্থায় কাজ করেন। ইংল্যান্ডে ইঞ্জিনিয়ারিং পড়েছেন। বাবা-মায়ের সঙ্গে থাকেন দুবাইতে। তার পরিবারের কয়েকজন নয়াদিল্লিতে থাকেন। দুবাইতে এক ঘনিষ্ঠ বন্ধুর সূত্রে শামিয়ার সঙ্গে আলাপ হয় হাসানের।

পাকিস্তানের হয়ে ৯ টেস্ট ও ৫৩ ওয়ানডে খেলেছেন হাসান। আনপ্রেডিক্টেবল দলটির ২০১৭ চ্যাম্পিয়নস ট্রফি জয়ের অন্যতম নায়ক ছিলেন তিনি। তবে এর পরই ফর্ম হারান হাসান। বিশ্বকাপে খেললেও সাফল্য পাননি ২৫ বছর বয়সী এ পেসার। টুর্নামেন্টের মাঝপথে দল থেকে বাদ পড়েন তিনি। পাকিস্তানের বর, ভারতের কনে- পাক ক্রিকেটে এ নয়া ঘটনা নয়। শোয়েব মালিক ও সানিয়া মির্জা তারকা দম্পতির কথা সবারই জানা। ২০১০ সালের ১২ এপ্রিল বিয়ে করেন তারা।

পাঠকের মতামত