রাজস্থানের বড় টার্গেট টপকে ম্যাচ জিতে নিলো দিল্লি

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আজ ২২ এপ্রিল (সোমবার) দিনের একমাত্র ম্যাচে মাঠে নামে দিল্লি ক্যাপিটালস-রাজস্থান রয়্যালস। বাংলাদেশ সময় রাত ৮:৩০ মিনিটে অনুষ্ঠিত হওয়া এই ম্যাচে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন দিল্লির অধিনায়ক শ্রেয়াস আইয়ার। জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৯১ রান করে রাজস্থান। ১৯২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৯.২ ওভারে ৪ উইকেট হারিয়ে জয় তুলে নেয় দিল্লি।

দিল্লির জয়ের নায়ক ঋষভ পন্থ। তিনি ৩৫ বলে ৬ চার ও ৩ ছয়ে ৭২ রানের বিধ্বংসী এক ইনিংস খেলেন। এছাড়াও দিল্লির হয়ে পৃথ্বী ৪২, ধাওয়ান ৫৪, রাদারফোর্ড ১১ রান করেন। অন্যদিকে রাজস্থানের হয়ে গোপাল ২টি, পরাগ ও কুলকার্নি ১টি করে উইকেট শিকার করেন।
এর আগে রাজস্থানের হয়ে স্মিথ ৫০, বিনি ১৯ রান করেন। অন্যদিকে রাহানে ১০৫ রানে অপরাজিত ছিলেন। দিল্লির হয়ে রাবাদা ২টি, মরিস, ইশান্ত ও অক্ষর ১টি করে উইকেট শিকার করেন।

রাজস্থান রয়্যালস একাদশঃ আজিঙ্কা রাহানে, সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), স্টিভেন স্মিথ (অধিনায়ক), বেন স্টোকস, রিয়ান পরাগ, অ্যাস্টন টার্নার, স্টুয়ার্ট বিনি, জোফরা আর্চার, শ্রেয়াস গোপাল, জয়দেব উনাদকাট, ধাওয়াল কুলকার্নি। দিল্লি ক্যাপিটালস একাদশঃ পৃথ্বী শ, শিখর ধাওয়ান, শ্রেয়াস আইয়ার (অধিনায়ক), ঋষভ পন্থ (উইকেটরক্ষক), কলিন ইনগ্রাম, শারফেন রাদারফোর্ড, ক্রিস মরিস, অক্ষর প্যাটেল, অমিত মিশ্রা, কাগিসো রাবাদা, ইশান্ত শর্মা।

পাঠকের মতামত