বাবা-মায়ের পর সানি দেওলও বিজেপিতে যোগ দিলেন

প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সিতারামের উপস্থিতিতে মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দেন সানি দেওল- ডেকান ক্রনিকেল বিজেপিতে যোগ দিয়েছেন বলিউড অভিনেতা সানি দেওল। মঙ্গলবার তাকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সিতারাম। ডেকান ক্রনিকেল জানায়, গত শনিবার বিমানবন্দরের লাউঞ্জে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহর সঙ্গে বলিউড তারকা সানি দেওলের বৈঠক হয়।

এই বৈঠককে কেন্দ্র করে ভারতীয় সংবাদমাধ্যমগুলো কয়েকটি সম্ভাবনার কথা জানায়। এর মধ্যে একটি হলো, সানি দেওলকে অমৃতসর থেকে লোকসভা নির্বাচনে প্রার্থী করতে চায় বিজেপি। কিন্তু এখন শোনা যাচ্ছে, পাঞ্জাবের গুরুদাসপুরে বিজেপির প্রার্থী হচ্ছেন সানি দেওল। তবে বিজেপি কিংবা সানি দেওলের কাছ থেকে এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা এখনো আসেনি।

পার্টিতে যোগদানের পর সানি দেওল তার সংক্ষিপ্ত বক্তব্য দেন। তিনি বলেন, ‘যেমন আমার বাবা অটল বিহারি বাজপেয়ির হয়ে নির্বাচনে প্রচারণা চালিয়েছিলেন, তেমনি আমিও নরেন্দ্র মোদির পক্ষে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি পিএম নরেন্দ্র মোদিকে আরও পাঁচ বছরের জন্য চাই।’

সানি দেওলের বাবা ধর্মেন্দ্র ২০০৪ সালে রাজস্থান থেকে সাংসদ হয়েছিলেন। তখন তিনি বিজেপির প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেন। ধর্মেন্দ্রের দ্বিতীয় স্ত্রী হেমা মালিনী গত লোকসভা নির্বাচনে মথুরা থেকে সাংসদ নির্বাচিত হন। একই আসন থেকে তিনি এবারও বিজেপির প্রার্থী হয়েছেন। ধর্মেন্দ্রর পরিবারের তৃতীয় সদস্য হিসেবে সানি দেওল বিজেপির সঙ্গে যুক্ত হলেন।

পাঠকের মতামত