সাকিবের ফেরার ম্যাচে চেন্নাইয়ের কাছে হারলো হায়দ্রাবাদ

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আজ ২৩ এপ্রিল (মঙ্গলবার) একমাত্র ম্যাচে মাঠে নামে চেন্নাই সুপার কিংস ও সানরাইজার্স হায়দ্রাবাদ। বাংলাদেশ সময় ৮:৩০ মিনিটে শুরু হওয়া এই ম্যাচে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন চেন্নাইয়ের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।
জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৭৫ রান করে হায়দ্রাবাদ। ১৭৬ রানের জবাবে ব্যাট করতে নেমে ১৯.৫ ওভারে ৪ উইকেট হারিয়ে জয় তুলে নেয় চেন্নাই।

চেন্নাইয়ের হয়ে ওয়াটসন ৫৩ বলে ৯ চার ও ৬ ছয়ে ৯৬ রান করেন। এছাড়াও ডু প্লেসিস ১, রায়না ৩৮ ও রাইডু ২১ রান করে ফেরেন। অন্যদিকে কেদার যাদব ১১ রানে অপরাজিত ছিলেন। হায়দ্রাবাদের হয়ে ভুবেনেশ্বর, রশিদ ও সন্দীপ ১টি করে উইকেট শিকার করেন। এর আগে হায়দ্রাবাদের হয়ে ওয়ার্নার ৫৭, বেয়ারস্টো ০, বিজয় ২৬ রান করেন। অন্যদিকে মানিশ পাণ্ডে ৮৩ রানে অপরাজিত ছিলেন। চেন্নাইয়ের হয়ে হরভজন ২টি ও চাহার ১টি উইকেট শিকার করেন।

সানরাইজার্স হায়দ্রাবাদ একাদশঃ ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো, বিজয় শঙ্কর, দীপক হুদা, ইউসুফ পাঠান, সাকিব আল হাসান, রশিদ খান, মানিশ পাণ্ডে, ভুবেনেশ্বর কুমার, সন্দীপ শর্মা, খলিল আহমেদ।

চেন্নাই সুপার কিংস একাদশঃ শেন ওয়াটসন, ফাফ ডু প্লেসিস, সুরেশ রায়না, আম্বাতি রাইডু, কেদার যাদব, মহেন্দ্র সিং ধোনি, ডোয়াইন ব্রাভো, রবীন্দ্র জাদেজা, দীপক চাহার, হরভজন সিং, ইমরান তাহির।

পাঠকের মতামত