ক্লাসের প্রোজেক্টরে ভুল করে প’র্ন চালিয়ে দিলেন শিক্ষক (ভিডিও)

আগেরদিন ক্লাসের সমস্ত পড়ুয়াকে বলে দিয়েছিলেন নতুন কিছু পড়ানো হবে৷ সেই মতো নেওয়া হয়েছিল প্রস্তুতি৷ প্রস্তুত ছিলেন সমস্ত পড়ুয়াই৷ নির্দিষ্ট সময়ে ক্লাসে এসে হাজির হয়েছিলেন তাঁরা৷ শুরু হল ক্লাস৷ প্রোজেক্টর প্রেজেন্টেশনের মাধ্যমে ক্লাস শুরু করলেন শিক্ষক৷ আর তাতেই এমন কাণ্ড ঘটতে পারে তা হয়তো কল্পনাতীত ছিল সবারই৷ আর এই কাণ্ডটি সামনে আসতেই শোরগোল পড়ে গিয়েছে৷ কিন্তু ঠিক কী ঘটেছিল ?

আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ঘটনাটি ঘটে তাইওয়ানের নিউ তাইপেই সিটির একটি কলেজে ৷ প্রোজেক্টরের মাধ্যমে ক্লিপ চালাতে গিয়ে ভুল করে পর্ন চালিয়ে দেন ৷ আর এতেই ক্লাসের মধ্যে হাসিতে ফেটে পড়েন পড়ুয়ারা ৷ যদিও সঙ্গে সঙ্গেই শিক্ষক নিজের ভুল বুঝতে পেরে এসে সেই পর্ন ক্লিপটি বন্ধ করে দেন ৷

তবে ততক্ষণে এই গোটা ঘটনাটি ক্লাসে হাজির থাকা এক পড়ুয়ার মোবাইলে বন্দি হয়ে গিয়েছে ৷ আর সেই পড়ুয়াই এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেন ৷ আর ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ৷ এই ভিডিওটিই ঘুরে ফিরে এসে আবার সোশ্যাল মিডিয়া দাপাতে শুরু করেছে ৷ তবে এটাই প্রথম নয়। এর আগেও বেশ কয়েক বার এমন ঘটনা সামনে এসেছে। এ বছরের সেপ্টেম্বর মাসের শেষ সপ্তাহে কানাডার টোরান্টো বিশ্ববিদ্যালয়েও একই ঘটনা ঘটেছিল।

পাঠকের মতামত