বাংলাদেশের ফুটবল মঞ্চ মাতাচ্ছেন অস্ট্রেলিয়ান ক্রিকেটারের হবু বউ

অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার বেন কাটিং মাতিয়ে বেড়াচ্ছেন বিশ্বের সব লিগ। আর তারই হবু বউ মাতাচ্ছে বাংলাদেশের ফুটবল মঞ্চ। বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ গোল্ডকাপের আসরে হোস্ট করছেন অস্ট্রেলিয়ার সেরা সুন্দরী ইরিন হল্যান্ড। যার সঙ্গে বেয়ের সব কথা পাকা রয়েছে বেন কাটিংয়ের। কয়েকদিন আগে ইরিন কাজ করেছেন পাকিস্তান সুপার লিগে (পিএসএল)। তার আগে আইপিএলেও মাইক হাতে দেখা গিয়েছিল তাকে। উপস্থাপনা ছাড়াও ইরিনের আরেকটি বড় পরিচয় রয়েছে। ২০১৩ সালে মিস ওয়ার্ল্ড অস্ট্রেলিয়া/ওশেনিয়া নির্বাচিত হয়েছিলেন। এর পর স্বদেশী ক্রিকেটার বেন কাটিংয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন।

সম্প্রতি ডেইলি মেইল অস্ট্রেলিয়া সুপার মডেল ইরিনকে প্রশ্ন করেছিল, কাটিংয়ের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন কবে? তিনি উত্তর দিয়েছিলেন শিগগিরই। আরটিভির মুখোমুখি হওয়ার পর জানালেন প্রথমবার বাংলাদেশ সফরে এসেছেন তিনি। ক্রিকেটের সঙ্গে সম্পৃক্ত বলেই মাশরাফি-সাকিব-তামিমদের চেনেন ভালোমতোই। ক্রীড়াপ্রেমী এই উপস্থাপক নিয়মিত ফুটবলের খোঁজ খবরও রাখেন। তবে এবারই প্রথমবারের মতো জড়িয়েছেন ফুটবলের সঙ্গে। তিনি বলেন, বিশ্বের সবচেয়ে জনপ্রিয় খেলা ফুটবল। এর সঙ্গে যোগ হবার মাধ্যম কে-স্পোর্টস।

আর তাই প্রতিষ্ঠানটির কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি। বাংলাদেশের নারী ফুটবলের উত্থান দেখে বিস্মিত ইরিন। তার ভাষায়, খুব কাছ থেকে বাংলাদেশসহ এশিয়ার বেশ কয়েকটি দেশের নারীদের খেলা দেখছি। আশা করছি যারা সেরা ফুটবল খেলবে তারাই টুর্নামেন্ট জিতে নেবে।
নারীদের নিয়ে আন্তর্জাতিক মানের একটি টুর্নামেন্ট আয়োজন করায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে), কে-স্পোর্টস ও এর সঙ্গে সম্পৃক্ত হওয়ায় আরটিভিকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

পাঠকের মতামত