জ্যাকলিনের ওপর একাধিক খুনের দায়!

ধারাবাহিকভাবে খুনের জন্য ধরা পড়ে স্বামী আপাতত জেলবন্দী। এই অবস্থায় স্বামীকে বাঁচাতে, তাকে নির্দোষ প্রমাণ করতে কী করতে পারে একজন স্ত্রী? স্বামীকে বাঁচাতে সেও পরিকল্পনা করে খুন করে ফেলল একজনকে; যাতে সিরিয়াল কিলারের তকমাটা স্বামীর ওপর থেকে সরে গিয়ে তার ওপর আসে। তারপর কী হয় পতিব্রতা স্ত্রীর? সেই কাহিনি দেখা যাবে নেটফ্লিক্সের থ্রিলার ওয়েব সিরিজ ‘মিসেস সিরিয়াল কিলার’-এ। আর এতে ধারাবাহিক খুনির চরিত্রে থাকছেন জ্যাকলিন ফার্নান্ডেজ।

বলিউডে ভালোই রাজত্ব করছেন শ্রীলঙ্কান সুন্দরী অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। একের পর এক সুপার হিট সিনেমা উপহার দিয়ে নিজের ভক্ত সংখ্যাও বাড়িয়ে ফেলেছেন এই নায়িকা। তবে এবার বড় পর্দার পর ডিজিটাল বিনোদন দুনিয়া মাতাতে আসছেন জ্যাকলিন। নেটফ্লিক্সের জন্য তৈরি ‘মিসেস সিরিয়াল কিলার’ নামক অরিজিনাল ফিল্মে দেখা যাবে অভিনেত্রীকে। বুধবার নেটফ্লিক্সের পক্ষ থেকে প্রকাশ করা হয় এই খবর।

‘মিসেস সিরিয়াল কিলার’-এ কেমন লাগবে জ্যাকলিনকে দেখতে, বুধবার তা খোলাসা করলেন অভিনেত্রী নিজেই। এদিন সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে এক জোড়া লুক প্রকাশ করেন তিনি। সাদা-কালো ছবিতে দেখা গেছে মাথায় স্কার্ফ পরা জ্যাকলিনের স্থির চাহনি। যেন তার অতলে লুকিয়ে রয়েছে কোনো গভীর রহস্য। এ সিনেমার মাধ্যমে নেটফ্লিক্সে অভিষেক হতে যাচ্ছে জ্যাকলিনের। কাজটি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে ছবির সঙ্গে নায়িকা লিখেছেন, ‘আমার নতুন কাজ, নেটফ্লিক্সের সিনেমা, খুব শিগগির আসছে “মিসেস সিরিয়াল কিলার”। অনেক মজা হবে।’

জ্যাকলিনের এই লুকের প্রশংসা করে ইনস্টাগ্রামে মন্তব্য করেছেন অভিনেত্রী শিল্পা শেঠি। ‘মিসেস সিরিয়াল কিলার’ পরিচালনা করেছেন ফারাহ খানের স্বামী শিরীশ কুন্দর এবং প্রযোজনা করেছেন ফারাহ খান। মনোজ বাজপেয়ীও রয়েছেন এই সিনেমায়। চলতি বছরের শেষের দিকে নেটফ্লিক্স প্লাটফর্মে মুক্তি পাচ্ছে জ্যাকলিন অভিনীত ‘মিসেস সিরিয়াল কিলার’।

পাঠকের মতামত