বিয়ের খবরে চটেছেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি

কিছুদিন আগে খবরে প্রকাশ, টলিউডের জনপ্রিয় নায়িকা স্বস্তিকা মুখার্জির জীবনে বিশেষ কিছু আসছে। গত সোমবার শাঁখা-পলা, সিঁথিতে সিঁদুর, গায়ে গরদের শাড়ি, নাকে নথ—অর্থাৎ নিজেকে নববধূ রূপে সাজিয়ে ছবি প্রকাশ করে সামাজিক যোগাযোগের মাধ্যমে এমন বক্তব্য রাখেন স্বস্তিকা। তবে এই বিশেষ কিছু কী, সে সম্পর্কে পরিষ্কার কিছু বলেননি তিনি। আর তাতেই গুঞ্জন ওঠে, বিয়ে করেছেন অভিনেত্রী।
ঘটনার সূত্রপাত দিন কয়েক আগে থেকে। তৃতীয় বারের মতো বিয়ে করেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। তবে এ বিষয় কোনো আনুষ্ঠানিক ঘোষণা এখনো হয়নি। খবরটি চাউর হতেই নেটিজেনরা শ্রাবন্তীর বিয়ে নিয়ে ট্রোল শুরু করে।

এই ঘটনা যেতে না যেতেই স্বস্তিকার বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়। সিঁথি ভরতি সিঁদুর নিয়ে একটি ছেলের সঙ্গে দাঁড়িয়ে ছবি তুলতে দেখা গেছে টলিউডের এই বোল্ড অভিনেত্রীকে। আর তাতেই গুঞ্জন ছড়ায়—বিয়ে করেছেন স্বস্তিকা। শুধু তা-ই নয়, ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশ হয়, স্বস্তিকা মুখার্জি বিয়ে করেছেন। আর সেই খবর সামনে আসতেই রীতিমতো ক্ষোভে ফেটে পড়লেন অভিনেত্রী। যদিও সেই সংবাদমাধ্যম নিজেদের প্রতিবেদনে বারবার লিখেছে যে ছবিটি নিছকই একটি ফটোশুটের। তবে তা লিখেও অভিনেত্রীর রোষ থেকে রেহাই পায়নি তারা।

ফেসবুকে দীর্ঘ একটি পোস্টের মাধ্যমে স্বস্তিকা নিজের ক্ষোভ প্রকাশ করেন। সংবাদমাধ্যমের পাশাপাশি স্বস্তিকা ক্ষুব্ধ সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের প্রতিও, যারা এই মাধ্যমের অপব্যবহার করেন। অকথ্য ভাষায় তারকাদের নানাভাবে হেনস্তা করার চেষ্টা করেন। কোনো কিছুর শুটিংয়ের সময়ই এই ছবি তুলেছেন অভিনেত্রী। ঠিক কিসের শুটিংয়ের জন্য স্বস্তিকা এ রকম সেজেছেন তা অবশ্য স্পষ্ট নয়। তবে মাঝেমধ্যেই বিভিন্ন ছবি ফেসবুকে পোস্ট করেন অভিনেত্রী।

পাঠকের মতামত