ইরফান খানকে না করে দিলেন কারিনা

ইরফান খানের সঙ্গে ‘আংরেজি মিডিয়াম’ সিনেমায় পুলিশ চরিত্রে অভিনয় করার কথা ছিল বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খানের। কিন্তু এখন জানা গেলো ওই ছবির শুটিংয়ে নাও দেখা যেতে পারে ‘ভিড়ে দি ওয়েডিং’ খ্যাত এই অভিনেত্রী। ক’দিন আগে ‘আংরেজি মিডিয়াম’ সিনেমাটিতে কারিনার অভিনয় করার বিষয়টি ভারতীয় সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছিলেন প্রযোজক দিনেশ ভাইজান। এ বছরের জুনে লন্ডনে ছবিটির শুটিং শুরু হবে।

এর মধ্যেই ভক্তদের নিরাশ করে কারিনা জানিয়ে দিলেন, ওই সময় আমার পক্ষে শুটিংয়ে থাকা কঠিণ হয়ে যাবে। এই মুহূর্তে তিনি তার আসন্ন ছবি ‘গুড নিউজ’ নিয়ে ব্যস্তসময় পার করছেন। এছাড়া কারিনার পুত্র তৈমুরের জুনে ভ্যাকেসন চলবে। তার উপর একাধিক কাজ হাতে থাকায় ঠিকঠাকমতো তৈমুরকে সময় দিতে পারছেন না তিনি। যার কারণে ওই সময়টাই তৈমুরকে সঙ্গ দেবেন। এ কারণেই কারিনাকে এই সিদ্ধান্ত নিতে হয়েছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।

হোমি অ্যাডজানিয়া পরিচালিত ‘আংরেজি মিডিয়াম’ ২০১৭ সালের সুপারহিট সিনেমা ‘হিন্দি মিডিয়াম’র সিক্যুয়েল। এতে মিষ্টি দোকানদার চম্পক জি’র চরিত্রে ইরফান খান অভিনয় করছেন। অভিনেত্রী রাধিকা মাদান তার মেয়ের চরিত্রে অভিনয় করছেন।

পাঠকের মতামত