মাশরাফির অভিযানের পর বদলি করা হলো সেই ৪ চিকিৎসককে

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের সফল ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা সদর হাসপাতাল পরিদর্শনকালে হাসপাতালে অনুপস্থিতির ঘটনায় ৪ চিকিৎসককে ওএসডি/বদলি করা হয়েছে। রোববার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের দেয়া এক প্রজ্ঞাপনে এ আদেশ দেয়া হয়।

স্মারনক নং – ৪৫.১৪৪.০২৭.০১.০০.০০৫.২০১১.৭১ তারিখ ২৮ এপ্রিল রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব শামীমা নাসরীন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে ওএসডি করা চিকিৎসকরা হলেন, কার্ডিওলজি বিভাগের জুনিয়র কনসালটেন্ট ডা. মো. শওকত আলী, কার্ডিওলজি বিভাগের জুনিয়র কনসালটেন্ট ডা. মো. রবিউল আলম, সার্জারি বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. মো. আখতার হোসেন ও মেডিকেল অফিসার ডা. এএসএম সায়েম। তাদের প্রত্যেককে স্বাস্থ্য অধিদপ্তর মহাখালী ঢাকাতে সংযুক্তি করা হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়, বিসিএস (স্বাস্থ্য) ক্যাডার/স্বাস্থ্য সার্ভিসের এ কর্মকর্তাদের পুরায় আদেশ না দেয়া পর্যন্তু তাদের স্বাস্থ্য অধিদপ্তরে বদলি/পদায়ন (ওএসডি) করা হলো। বদলি/পদায়নকৃত এ কর্মকর্তাদেরকে আদেশ জারির ৭ (সাত) কর্মদিবসের মধ্যে বদলিকৃত কর্মস্থলে যোগদান করতে হবে। অন্যথায় পরবর্তী কর্মস্থল হতে তিনি তাৎক্ষণিক অবমুক্ত হবেন। সিভিল সার্জন ডাঃ আসাদ-উজ-জামান মুন্সী সদর হাসপাতালের চার চিকিৎসককে ওএসডি করার বিষয়টি নিশ্চিত করেছেন।

পাঠকের মতামত