শাহরুখপুত্র অ্যারিয়ানকে সাফ ‘না’ বলে দিলেন শ্রীদেবীকন্যা

ভারতের কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবী ও প্রযোজক বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুরের বলিউডে অভিষেক নিয়ে বিনোদন দুনিয়ায় বেশ কিছুদিন ধরে কানাঘুষা চলছে। ব্লকবাস্টার ‘ধড়ক’ খ্যাত অভিনেত্রী, বড় বোন জাহ্নবী কাপুরের মতো খুশিও অভিনয়ে ক্যারিয়ার গড়তে চান।
যা-ই হোক, কার সঙ্গে জুটি বেঁধে বি-টাউনে পা রাখতে চান খুশি কাপুর, তা নিয়েও চলছে জোর জল্পনা। সম্প্রতি এ নিয়ে এই স্টার কিডকে প্রশ্নও করা হয়। আর তাঁর উত্তর শুনে চমকে গেছেন অনেকেই।

এর আগে খবর বেরিয়েছিল, নির্মাতা-প্রযোজক করণ জোহরের হাত ধরে বলিউডে অভিষেক হবে সুপারস্টার শাহরুখ খেনের বড় ছেলে আরিয়ান খানের। অবশ্য পরে শাহরুখ জানিয়েছেন, অভিনয় নয়, চিত্রনির্মাতা হতে চান আরিয়ান। কয়েকদিন আগে খবর বেরোয়, করণের হাত ধরে অভিষেক হতে চলেছে খুশির। এর পরই ভক্তদের মনে আরিয়ান-খুশি জুটির পালে হাওয়া পায়। অভিনেত্রী-টিভি ব্যক্তিত্ব নেহা ধুপিয়ার জনপ্রিয় চ্যাট শো ‘নো ফিল্টার নেহা’য় সম্প্রতি অতিথি হয়েছিলেন দুই বোন জাহ্নবী ও খুশি কাপুর।

সেখানে সঞ্চালক নেহা খুশিকে প্রশ্ন করেন, শাহরুখ খানের ছেলে আরিয়ান খান, চাঙ্কি পান্ডের ভ্রাতুষ্পুত্র অহন পান্ডে ও জাভেদ জাফরির ছেলে মিজান জাফরি—অভিষেক সিনেমায় সহ-অভিনেতা হিসেবে কাকে চান? জবাবে খুশি কাপুর বলেন, ‘তিনজনের মধ্যে আমি শুধু অহনকেই দেখতে চাই। মনে হচ্ছে এটাই ভালো হবে, একেবারে নিরাপদ অপশন।’ তবে বড় বোন জাহ্নবী কাপুর দ্বিমত পোষণ করেন। ‘অভিষেক ছবিতে ওকে মিজানের বিপরীতে দেখতে চাই,’ বলেন ‘ধড়ক’ অভিনেত্রী।

এর আগে খুশি কাপুর মডেল হওয়ার ইচ্ছে প্রকাশ করেছিলেন। কিন্তু এখন তাঁর চোখ বলিউডের দিকে। তবে বি-টাউনজুড়ে যেসব গুঞ্জন চলছে, তা প্রত্যাখান করেছেন খুশি। বলেছেন, বড়পর্দায় তাঁকে দেখতে চাইলে দর্শককে আরো অপেক্ষা করতে হবে। ‘কখন আমার অভিষেক হবে, এ নিয়ে মানুষের নানা জিজ্ঞাসা। এসব শুনে বেশ মজা পাই। আমি এখনো স্কুলে পড়ি। অবশ্য এসব নিয়ে ভাবছি না তা নয়। তবে ব্যাপারটা এমন নয় যে, এখনই তা হতে চলেছে,’ বলেন খুশি কাপুর।

খুশি কাপুর আরো জানান, তাঁর প্রথম ছবির নায়ক কে হবে, তা ঠিক করে দেবেন বাবা বনি কাপুর। যদি খুশির পছন্দে বাবা আগ্রহ না দেখান, তবে বোঝানোর চেষ্টা করবে কাপুরকন্যা। ‘আমি কনভিন্স করতে পারব, কারণ আমি আমার বাবার ফেভারিট,’ বলেন খুশি। গত বছর বেশ কয়েকজন তারকা-সন্তান বলিউডে পা রেখেছেন। খুশি কাপুরের অভিষেক নিয়ে ভক্তকুলে আগ্রহ ব্যাপক। তবে অপেক্ষা করতেই হচ্ছে।

পাঠকের মতামত