ক্যাটরিনা-বিজয়ের ভিডিওতে মেতেছেন ভক্তরা (ভিডিও)

বহু বছর আগে তামিল সুপারস্টার ‘থালাপতি’ বিজয়ের সঙ্গে একটি বিজ্ঞাপনচিত্রে অভিনয় করেছিলেন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ। পরে অবশ্য তারকাখ্যাতির শীর্ষে ওঠেন বিজয়। এই নায়কের নম্রতা-ভদ্রতায় আপ্লুত হয়েছিলেন ক্যাটরিনা। অনিতা শ্রফ সঞ্চালিত একটি চ্যাট শোতে স্মৃতিচারণা করলেন এ অভিনেত্রী। ওই বিজ্ঞাপনচিত্রের শুটিং হয়েছিল তামিলনাড়ুর ওটিতে। বিজয়ের সঙ্গে কাজ করার স্মৃতিচারণা করে ক্যাটরিনা কাইফ বলেন, ‘ওটিতে আমাদের শুটিং ছিল, আমরা ফ্লোরে বসেছিলাম। আমি খুব খুব শান্ত ছিলাম। ফোন ঘাঁটছিলাম, দেখলাম আমার সামনে একজোড়া পা।’

‘ভাবলাম, নিশ্চিত কেউ দাঁড়িয়ে আছে। দেখতে ইচ্ছে হলো না। আমি ফোনেই মগ্ন ছিলাম। কিছুক্ষণ পর ফের পা-জোড়া দেখলাম। অবশেষে মুখ তুলে তাকালাম, দেখলাম, এই মানুষটি আমাদের বিজ্ঞাপনের একজন। তিনি দক্ষিণের সুপারস্টার, তাঁর নাম বিজয়। খুবই বিনয়ী তিনি। বিদায় জানানোর জন্য অপেক্ষা করছিলেন, বিরক্ত করতে চাননি,’ যোগ করেন ক্যাটরিনা।

ক্যাটরিনা কাইফকে আগামীতে আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ সিনেমায় দেখা যাবে। এ ছবিতে তিনি জুটি বেঁধেছেন সুপারস্টার সালমান খানের সঙ্গে। চলতি বছরের ঈদে মুক্তি পাবে ‘ভারত’। সিনেমাটি দেখার জন্য মুখিয়ে আছেন ভক্তরা। ‘ভারত’-এ সালমান-ক্যাটরিনা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দিশা পাটানি, টাবু, নোরা ফাতেহি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যদের।

দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর রিমেক ‘ভারত’। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি। একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে এই ছবিতে। ৫ জুন পর্দায় উঠবে ছবিটি। এ ছাড়া রোহিত শেঠির পুলিশ অ্যাকশন ড্রামা ‘সূর্যবংশী’ ছবির সঙ্গে চুক্তি সেরেছেন ক্যাটরিনা কাইফ। এতে তিনি জুটি বাঁধবেন অক্ষয় কুমারের সঙ্গে।

পাঠকের মতামত