ক্রিকেটার মোহাম্মদ সামির স্ত্রী গ্রেফতার

আরও একটি বিশ্বকাপ খেলার অপেক্ষায় আছেন মোহাম্মদ সামি। ইংল্যান্ড বিশ্বকাপ দলে সুযোগ পাওয়া ভারতীয় এই তারকা পেসারের স্ত্রী হাসিন জাহানকে গ্রেফতার করেছে উত্তর প্রদেশের পুলিশ। সোমবার হাসিন জাহান গভীর রাতে মোহাম্দ সামির বাড়িতে হাজরি হন। সেখানে আগ্রাসী মেজাজে থাকা হাসিন জাহানের সঙ্গে মোহাম্মদ সামির মায়ের সঙ্গে কথা-কাটাকাটি হয়। এরপরই মোহাম্মদ সামির পরিবার স্থানীয় পুলিশকে খবর দেয়। উত্তর প্রদেশের সহসপুরের আলিনগরে সামির বাড়ির সামনে থেকে হাসিনকে গ্রেফতার করে পুলিশ। হাসিনের বিরুদ্ধে শান্তি ভঙ্গের অভিযোগ রয়েছে।

ভারতীয় দণ্ডবিধির ১৫১ নম্বর ধারা অনুযায়ী হাসিনের নামে চার্জশিট গঠন করেছে পুলিশ। জানা গিয়েছে, আজ সকালে হাসিনকে এসডিএম কোর্ট হাজির করা হয়েছে। হাসিন জাহানের দাবি, নরেন্দ্র মোদি সরকার এসব দেখছেন না। আমার ওপর দিনের পর দিন অন্যায়, অবিচার হচ্ছে। রাত ১২টার সময় আমাকে টেনেহিঁচড়ে পুলিশ তুলে নিয়ে আসছে। আমার ফোন কেড়ে নেওয়া হয়েছে।

প্রসঙ্গত হাসিন জাহান কলকাতায় গিয়ে মডেলিং শুরু করেন। একসময়ে ‘চিয়ারলিডারর্স’ এর কাজ পান। তখনই ক্রিকেটার সামির সঙ্গে তার পরিচয় হয়। এরপর তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু সাম্প্রতিক সময়ে ক্রিকেটার স্বামীর বিবাহবহির্ভূত সম্পর্ককে প্রকাশ্যে এনে শিরোনামে এসেছিলেন হাসিন জাহান। আর এ নিয়ে তাদের বিবাহবিচ্ছেদ হয়।

পাঠকের মতামত