লাইক না পেয়ে কান্না করলেন এই মডেল অভিনেত্রী

ছবিতে লাইক না পেয়ে কাঁদলেন অস্ট্রেলিয়ান মডেল মিকেলা টেসটা। সম্প্রতি ইনস্টাগ্রাম‌ তার পোস্টে লাইক দেখানো বন্ধ করায় কান্নায় ভেঙে পড়েন তিনি। ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও পোস্ট করেন। এই ভিডিওতে তাকে একভাবে কাঁদতে এবং বলতে দেখা যায় যে, তিনি আর সোশ্যাল মিডিয়া ব্যবহার করবেন না।

মিকেলা দুটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ব্যবহার করেন। একটি তার নামের অ্যাকাউন্ট। যার ফলোয়ার ৪৫ হাজার। অপরটি ‘স্ক্যান্ডেলিয়াস এক্স’ নামে। যার ফলোয়ার ১৩ হাজার। সম্প্রতি তার এই অ্যাকাউন্ট এর নাম পরিবর্তন করে রেখেছেন ‘ফাকমিক’। সপ্তাহের শুরুতে জানা যায়, ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের জন্য একটি নতুন ফিচার আনছে। যেখানে ব্যবহারকারী তার পোস্টের কমেন্টকে হাইড করতে পারবে। তারই পরীক্ষামূলক পর্যবেক্ষণ চলছে অস্ট্রেলিয়াসহ আরও ছয়টি দেশে।

টেসটা তার এই ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে প্রত্যেকটি পোস্টে এক হাজার লাইকের বদলে অস্ট্রেলিয়ান মূল্যে এক হাজার ডলার পান। ইনস্টাগ্রামের এই নতুন ফিচার এলে টেসটার জন্য খুব একটা লাভজনক হবে না। কারণ তার পোস্ট সেই পরিমাণে আর লাইক পাবে না। সেই জন্যেই মডেল টেসটা তার ইনস্টাগ্রামে কাঁদতে কাঁদতে একটি ভিডিও পোস্ট করেন।

শুধু এইখানেই ইতি নয়, ফেসবুকে পোস্ট করে টেসটা লিখেছেন, ‘অনেকেই ইনস্টাগ্রামে কাজ হিসেবে গণ্য না করলেও আমারা যারা এই ইন্ডাস্ট্রিতে কাজ করি তারা নিজেদের জায়গা তৈরি করার জন্য যথেষ্ট পরিশ্রম করি। আমি নিজেও আমার জায়গা তৈরি করার জন্য রক্তজল করা পরিশ্রম করেছি’।

পরে টেসটা তার ইনস্টাগ্রামে ভিডিও পোস্টটিতে আবার লিখেছেন, এই ভিডিওটিকে অনেকে ভুল বুঝেছেন। তাদের জানাচ্ছি এই ভিডিওটি ইনস্টাগ্রামে লাইক অপশন হাইড করে দিয়েছে তার জন্য নয়। এই ভিডিওটি তাদের জন্য, যারা আমার পোস্টে কু-মন্তব্য এবং অশ্লীল মন্তব্য করেন তাদের জন্য।

লাইক না পেয়েও যে কেউ কান্না করতে পারে তা জানা ছিল না

লাইক না পেয়েও যে কেউ কান্না করতে পারে তা জানা ছিল না

Posted by Out DOor on Tuesday, July 30, 2019

পাঠকের মতামত