ওয়ার্নারের সাথে রাতের খাবার খেলেন সাবেক অর্থমন্ত্রী মুহিত

একসঙ্গে রাতের খাবার খেয়েছেন সিলেট সিক্সার্সের অধিনায়ক ও টি-টুয়েন্টি ফরমেটের স্পেশালিস্ট খ্যাত ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার এবং দলটির চিফ প্যাট্রন ও বাংলাদেশের সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।
শুক্রবার (১৮ জানুয়ারি) রাত ৯টার দিকে সিলেট সিক্সার্সের টিম হোটেলে ডিনারে অংশ নেন তিনি।

ডিনার শেষে ডেভিড ওয়ার্নাারের সাথে বেশ কিছুক্ষণ গল্প করেন আবুল মাল আব্দুল মুহিত। এসময় দল এবং দলের পারফর্মেন্স সম্পর্কে কথা বলেন।

ডিনারে সিলেট সিক্সার্সের চেয়ারম্যান শাহেদ মুহিত, এমডি মাশেদ আব্দুল্লাহ, সামিনা মুহিতসহ সিলেট সিক্সার্স পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এরআগে শুক্রবার বেলা ১টা ৫০ মিনিটের সময় নভোএয়ারের একটি ফ্লাইটে ঢাকা থেকে সিলেট যান আবুল মাল আবদুল মুহিত।

কয়েক দিন আগেও তাকে ঘিরে নেতাকর্মীদের জটলা লেগেই থাকতো। ঢাকা থেকে সিলেট ফিরলে ভিড় লেগে থাকতো ওসমানী বিমানবন্দরে। ভিআইপি লাউঞ্জে পড়ে যেত হুড়োহুড়ি-ধাক্কাধাক্কি। গলা ফাটানো স্লোগানে স্লোগানে মুখর হয়ে উঠতো বিমানবন্দর এলাকা। মোটর শোভাযাত্রা সহকারে তাকে নিয়ে আসা হতো বাসায়।

সেই সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত আজ শুক্রবার যখন সিলেটে ফিরলেন তখন তার হুইল চেয়ার ধরার মতোও ছিল না কেউ। সাবেক এপিএস জনিকে নিয়ে একা একাই ওসমানী বিমানবন্দর ত্যাগ করেন তিনি।

গেল মন্ত্রিসভার প্রভাবশালী মন্ত্রী মুহিতকে ঘিরে সবসময়ই আনাগোনা থাকতো সু-সময়ের বন্ধুদের। কিন্তু মন্ত্রিসভা থেকে বাদ পড়তে না পড়তেই তারাও ভুলে গেছেন মুহিতকে।

পাঠকের মতামত