বিয়ের পর শুটিং থেকে বিদায় নিলেন ফারিয়া

আগেই সবাই জেনেছেন অভিনেত্রী শবনম ফারিয়ার আকদের খবর। এটাও জেনেছেন, বিবাহোত্তর সংবর্ধনা হবে খুব তাড়াতাড়ি। এই খুব তাড়াতাড়ি হতে যাচ্ছে আগামী ১ ফেব্রুয়ারি। ওই দিনই ঘটা করে আয়োজন করা হয়েছে বিবাহোত্তর সংবর্ধনার। এই অনুষ্ঠানের কারণেই আপাতত নিয়মিত শুটিং থেকে বিদায় নিয়েছেন এই অভিনেত্রী।

গত বৃহস্পতিবার করেছেন শেষ শুটিং। সেটি ছিল মুহাম্মদ মোস্তফা কামাল রাজের নতুন ধারাবাহিক ফ্যামিলি ক্রাইসিস–এর। শুক্রবার এসব নিয়ে কথা হলো এই অভিনেত্রীর সঙ্গে। তিনি বললেন, ‘বিয়ের প্রস্তুতির জন্য আপাতত ১৫ দিনের বেশি বিরতি নিয়েছি। আত্মীয়স্বজনকে আমন্ত্রণ জানানোসহ আয়োজনটাই দেখাশোনা করতে হচ্ছে।’

শবনম ফারিয়া জানালেন, ২৬ জানুয়ারি গুলশানে রয়েছে হলুদসন্ধ্যার আয়োজন। তবে এটাকে সরাসরি হলুদসন্ধ্যা বলতে নারাজ তিনি। তিনি বলেন, ‘আমাদের দুজনের বন্ধুরা মিলে একটু আনন্দ করব। আপাতত এটাই পরিকল্পনা।’

শবনম ফারিয়া আরও জানালেন, বিয়ের পর ৬ ফেব্রুয়ারি থেকে নিয়মিত হবেন শুটিংয়ে। এর মধ্যে ১১ তারিখে ছুটবেন নেপাল। তবে মধুচন্দ্রিমায় নয়, সেখানে যাবেন শুটিং করতেই। মধুচন্দ্রিমা নিয়ে এখনো চূড়ান্ত কিছু ভাবেননি দুজন—এমনটাই জানালেন তিনি।

উল্লেখ্য, গত বছরের শেষ দিকে বিয়ের খবর জানান শবনম ফারিয়া। তাঁর স্বামী হারুনুর রশীদ অপু একটি বেসরকারি বিপণন সংস্থার জ্যেষ্ঠ ব্যবস্থাপক। পারিবারিকভাবে তাঁদের বিয়ে হয় বলে জানান দুজন।

পাঠকের মতামত