হ্যান্ডশেক করতে গিয়ে অপ্রস্তুত মোদি

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া সম্প্রতি ইনস্টাগ্রামে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে মোদির প্রতি হাতজোড় করে সম্মান জানিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হচ্ছেন তিনি।

গত ১৯ জানুযারি ‘ভারতীয় সিনেমার প্রথম মিউজিয়াম’ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেখানেই পরিণীতি চোপড়াকে হাতজোড় করে মোদির প্রতি সম্মান প্রদর্শন করতে দেখা যায়। এটা পরিনীতির জন্য বিশেষ ঘটনা হলেও ছবিটি প্রকাশের পর থেকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রীতিমতো হাসির খোরাকে পরিণত হয়েছেন পরিণীতি।

ছবিতে দেখা গেছে, নরেন্দ্র মোদি হ্যান্ডশেকের জন্য পরিণীতির দিকে হাত বাড়িয়ে দিয়েছেন। কিন্তু হ্যান্ডশেকের পরিবর্তে দুই হাত জোড় করে হাসি মুখে সম্মান প্রদর্শন করেন পরিণীতি। আর এমন দৃশ্য দেখে হাসছেন অনেকেই। ওই সময় পরিণীতির সঙ্গে রোহিত শেঠী, র‌্যাপার বাদশাহ, কার্তিক আরিয়ানসহ অনেকে উপস্থিত ছিলেন।

মোদির সঙ্গে পরিণীতির ছবিটি প্রকাশের পর পর ইনস্টাগ্রাম ব্যবহারকারীরা নানা মন্তব্য করেন। অনেকে ছবিটি শেযারও করেছেন। একজন লিখেছেন, ‘মোদি বন্ধুত্বের হাত বাড়িয়ে দিয়েছিলেন কিন্তু পরিণীতি তা প্রত্যাখ্যান করেছেন’। আরেকজন পরিণীতিকে ব্যঙ্গ করে লিখেছেন, ‘আমি হাত মিলাই না মোদিজি’। এরকম আরও অনেক ব্যঙ্গাত্মক মন্তব্য করেছেন অনেকে। কেউ কেউ হাসির ইমোও ব্যবহার করেছেন । অবশ্য এবারই প্রথমবার নয়, এর আগেও পরিণীতি তার পোশাক এবং চুলের রঙের জন্য সামাজিক মাধ্যমে ট্রোলড হন।

পাঠকের মতামত